বড়াইগ্রামে প্রাথমিক সরকারী শিক্ষকদের মানববন্ধন

নাটোর অফিস॥
‘১০ম গ্রেড আমাদের দাবি নয়; আমাদের অধিকার’ এই মূল শ্লোগানকে সাথে নিয়ে নাটোরের বড়াইগ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা মানববন্ধন করেছে। সোমবার বিকেলে উপজেলা চত্বরে সহকারী শিক্ষকদের চাকরী ১০ম গ্রেডে উন্নীত করার একদফা দাবি তুলে এই মানববন্ধন করেন তারা। পরে উপজেলা নির্বাহী অফিসার লায়লা জান্নাতুল ফেরদৌসের কাছে একটি স্মারকলিপি পেশ করেন শিক্ষক প্রতিনিধিরা।
মানববন্ধনে বক্তব্য প্রদান করেন, কাঠালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলফুর রহমান, ধানাইদহ স.প্রা. বিদ্যালয়ের শিক্ষক সেলিম হোসেন, তিরাইলের আজাহার আলী, মানিকপুরের আব্দুল করিম, কালিকাপুরের শারমিন সুলতানা, জোনাইল সুখজাহান স.প্রা.বিদ্যালয়ের এর জুলহাসউদ্দিন, পাঁচবাড়িয়া নারায়নপুরের রুহুল আমিন, লক্ষীকোল স.প্রা.বিদ্যালয়ের সাইফুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, শিক্ষকরা তৃতীয় শ্রেণির কর্মচারী এটা জাতির জন্য লজ্জার। এটা বৈষম্য। এই বৈষম্য নিপাত যাক, ১০ম গ্রেড জিতে যাক। জাতি গড়ার কারিগর শিক্ষকদের চাকরী ১০ম গ্রেড বাস্তবায়ন করে শিক্ষকদের মর্যাদা দেওয়ার দাবি জানান। ১০ম গ্রেড এই এক দফা-এক দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত শিক্ষকরা এই আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *