সাব রেজিস্ট্রারকে মব জাস্টিস; দুঃখ প্রকাশ করেছে বৈষম্য বিরোধী শিক্ষার্থীরা

নাটোর অফিস ।।
নাটোরের লালপুর উপজেলা সাব রেজিস্ট্রার মাসুদ রানার সাথে অশোভন আচরণ ও মব জাস্টিসের জন্য দুঃখ প্রকাশ করেছে বৈষম্য বিরোধী শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা দুঃখ প্রকাশ করলে তাদের সাথে নিয়ে কর্মে যোগ দেন সাব রেজিস্ট্রার মাসুদ রানা। এ সময় কার্যালয়ের দলিল লেখক, নকলনবিশসহ কর্মকর্তা কর্মচারীরা তাকে ফুল দিয়ে বরণ করেন।
আজ বুধবার (০২ অক্টোবর) দুপুরে উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয়ে উপস্থিত হয়ে বিদায়ী সাব রেজিস্ট্রার মাসুদ রানার সাথে মতবিনিময় করেন বৈষম্য বিরোধী শিক্ষার্থীরা।
এসময় বৈষম্য বিরোধী শিক্ষার্থীরা জানান, স্বৈরাচার পতনের পর দেশের নাগরিক সেবা দানকারি প্রতিষ্ঠানগুলো দুর্নীতিমুক্ত করার অংশ হিসেবে লালপুর উপজেলা সাব রেজিস্ট্রার কার্যালয়ে আসেন শিক্ষার্থীরা।এসময় সাধারন সেবাগ্রহীতাদের মৌখিক অভিযোগ শুনে সাব রেজিস্ট্রার মাসুদ রানাকে বিভিন্ন দাবী দাওয়া মানতে চাপ প্রয়োগ করা হয়।মৌখিক অভিযোগের ভিত্তিতে মাসুদ রানার সম্পদ নিয়ে তদন্তের দাবি জানানো হয়।তবে শিক্ষার্থীরাও ছায়া তদন্ত নেমে এসব অভিযোগের অধিকাংশের সত্যতা পায়নি। তাই আগামীতে হয়রানিমুক্ত সাব রেজিস্ট্রার কার্যালয় প্রতিষ্ঠার লক্ষ্যে সাব রেজিস্ট্রারকে সহায়তার আশ্বাস দেয়া হয়।
সাব রেজিস্ট্রার মাসুদ রানা বলেন, স্বৈরাচার পতনের পর অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে অবস্থান নিয়ে শিক্ষার্থীদের সাথে নিয়ে দলিল রেজিস্ট্রেশনের ফি নির্ধারন করা হয়। তারপরও শিক্ষার্থীদের অপর একটি অংশ অফিসে এসে বিক্ষোভ করে আমাকে ব্যক্তিগত আক্রমন করে ও আমি মব জাস্টিসের শিকার হই।পরে আমার বিষয়ে তারা নিজেরাই খোঁজ নিয়ে জানতে পারে অভিযোগ ভিত্তিহীন ছিলো। বুধবার তারা এসে
দুঃখ প্রকাশ করে গেছে।
এসময় বৈষম্য বিরোধী শিক্ষার্থী লোহান রিশাদ রিদু, আব্দুল্লাহ আল মাহদী মিতুল, জিহান হাসান কাজল, মোঃ হাবিব, শাহীনুল ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত (৮ সেপ্টেম্বর) সকাল থেকে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে উপজেলা সাব রেজিস্ট্রার মাসুদ রানার পদত্যাগের ১ দফা দাবিতে সাব রেজিস্ট্রার চত্বরে বিক্ষোভ মিছিল করে ছাত্ররা। পরে বিকেল ৩টার দিকে উপজেলা সাব রেজিস্ট্রার মাসুদ রানা অফিস ছেড়ে চলে যান।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *