সিংড়ায় শিক্ষক-অভিভাবক সমাবেশ

 

নাটোর অফিস॥
নাটোরের সিংড়া উপজেলার ইউনিয়ন পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের উপস্থিতি, শিক্ষার সার্বিক মান উন্নয়ন, শিক্ষার্থীদের সার্বিক শিষ্টাচার বিষয়ে অভিভাবকদের সচেতনত করা ও শিক্ষা প্রতিষ্ঠানে শৃংখলা রক্ষার্থে শিক্ষক ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বেলা ১২ টায় উপজেলার স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রাথমিক ও মাধ্যমিক শাখার মোট ২৪ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় পাঁচ শতাধিক শিক্ষক ও অভিভাবকদের নিয়ে সমাবেশ হয়।
উপজেলা প্রশাসন আয়োজিত গত ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে এখন পর্যন্ত মোট ২১০ টি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে ১৪১ টি এবং ৯৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে ৭৫ টির শিক্ষক ও অভিভাবকদের নিয়ে সমাবেশ হয়েছে বলে শিক্ষা অফিস সূত্রে জানা গেছে।
সমাবেশে মূখ্য আলোচক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হা-মীম তাবাসসুম প্রভা। সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু রুশত মতিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আমিনুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলী আশরাফ, একাডেমিক সুপার ভাইজার সাজেদুল করিম, স্থাপনদিঘী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজার রহমান, হুলহুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বারী, কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হান্নান শাহরিয়ার প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *