প্রতিপক্ষের হামলায় চারজন আহত

নাটোর অফিস ॥ .
নাটোরের বাগাতিপাড়ায় অবৈধ ভাবে বাসস্থানের জমি দখলে বাধা দিলে প্রতিপক্ষের হামলায় চারজন আহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার পেড়াবাড়িয়া মহল্লায় মৃত. আব্দুল বারীর স্ত্রী ফরিদা ইয়াসমিনের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন সুবর্ণা আক্তার (৪৮), সুরমা খাতুন (৩২), প্রিয়া খাতুন (২৩) ও স্বপ্ন (১৬)।
ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাগাতিপাড়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড (মাল্টিপারপাস সোসাইটি) কর্তৃপক্ষের কাছ থেকে জমি ও গৃহ ভাড়া নিয়ে প্রায় দীর্ঘ ৩০ বছর যাবৎ বসবাস করে আসছিলেন মৃত বারীর পরিবার। বসবাসের ঘরগুলো দীর্ঘ দিনের হওয়ায় জরাজীর্ণ হয়ে পড়ায় ওই সমিতির কর্তৃপক্ষের নিকট পুনরায় চুক্তি করে ঘর সংস্কার কাজ শুরু করে পরিবারটি। এসময় পাশ্ববর্তী লক্ষণহাটি এলাকার মৃত. সরফরাজুল ও মকবুল হোসেনের পরিবার ওই জমি তাদের বলে দাবি করেন এবং গৃহ নির্মাণ কাজ বন্ধের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালাতে মামলা দায়ের করেন। মামলার রায় সমিতির পক্ষে আসলে পুলিশ এবং সেনা ক্যাম্পকে বিষয়টি অবগত করে বারীর পরিবার পুনরায় গৃহ নির্মাণ কাজ শুরু করে। বুধবার সকালে কাজ চলা অবস্থায় আদালতের আদেশকে অমান্য করে প্রতিপক্ষরা ওই বাড়িতে অতর্কিত হামলা করে বাড়ি ভাংচুর ও লুট করে। এসময় বাধা দিলে প্রতিপক্ষের হামলায় চারজন আহত হয়। তাদের স্থানীয়রা উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
প্রতিপক্ষ সরফরাজের নাতি হিরন আলীর মোবাইল ফোন নম্বরে একাধিকবার ফোন করে তা বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে বাগাতিপাড়া ইউনিয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড. এবং সমবায় কর্তৃপক্ষ জানায়, হামালাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাহমুদা শারমিন নেলী বলেন, পেড়াবাড়িয়া এলাকায় মারপিটের একটি ঘটনা ঘটার কথা শুনেছেন। ঘটনার খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে পরিস্থিতি শান্ত হয়। এবিষয়ে অভিযোগ হলে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *