হিন্দুদের বাড়ি ঘরে হামলাকারী কেউ বিএনপি’র সদস্য নয় – টিপু

নাটোর অফিস॥
বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক এ্যাড. তাইফুল ইসলাম টিপু বলেছেন, যারা হিন্দুদের দোকান ও বাড়ি ঘরে হামলা করবে তারা কেউ বিএনপির সদস্য নয়। হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সকলে আমরা ভাই ভাই। আমরা সকলকে নিয়ে বাঁচতে চাই।
গতকাল শনিবার (১০ আগষ্ট) বিকেলে ঢাকা থেকে নিজ গ্রামের বাড়ি নাটোরের লালপুরে আসার পথে উপজেলার গোপালপুরের আজিমনগর রেলওয়ে স্টেশনে এক পথসভায় এসকল কথা বলেন তিনি।
তাইফুল ইসলাম টিপু বলেন, গত ৫ আগষ্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনা পদত্যাগের মধ্যদিয়ে দেশে আবার গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে এসেছে। গেলে ১৫ বছরে আপনার কত ক্ষতি হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মতো কেউ নির্যাতিত হয় নি। আমি কয়েক বার কারাবরন করেছি। আমার নামে এখনো ৩৫টি মামলা। প্রতিদিন কোর্টে হাজিরা দিতে হয়। তার পরেও বলছি আপনার শান্ত হোন।’
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বার্তা নিয়ে আমি আপনাদের মঝে এসেছি। আপনারা কেউ সংখ্যালঘুদের উপর হামলা করবেন না। কোন সরকারী কর্মকর্তা ও প্রশাসনের লোকদের সঙ্গে খারাপ আচারন করবেন না। সকলের ভালোবাসা অর্জন করতে হবে। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে হবে। সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতক হওয়ার আহবান জানান দলের নেতাকর্মীদের।’
এসময় উপস্থিত ছিলেন- বাগাতিপাড়া পৌরসভার মেয়র শরিফুল ইসলাম লেনিন, গোপালপুর পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, নাটোর জেলা ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজির উদ্দিন বাবু, ফিরোজ হোসেন মিল্টন, রিমন হোসেনসহছাত্রদল, যুবদল ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।
এর আগে নাটোর জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেনর নেতৃত্বে ওয়ালিয়া বাজারে পথসভা করেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *