বাগাতিপাড়ায় বাউয়েট ক্যাম্পাসে আই-ট্রিপল ই দিবস পালিত

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে আই-ট্রিপল ই দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) বাউয়েটের ইইই বিভাগের সহযোগিতায় এবং আই-ট্রিপল ই স্টুডেন্ট ব্রা এর উদ্যোগে দিবসটি পালন উপলক্ষে নেক্সাস ভবনের স্কাইলাইট হলে “স্নাতক পর্যায়ে গবেষণা ও টেকনিক্যাল পেপার লেখার কৌশল” বিষয়ক ওয়ার্কশপের আয়োজন করা হয়।

উক্ত ওয়ার্কশপ এর রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন, রুয়েটের ইইই বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল মতিন এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন সহযোগী অধ্যাপক ড. সুমাইয়া কবির। রিসোর্স পারসন তার জ্ঞান ও অভিজ্ঞতা দিয়ে এই কর্মশালাটি সুন্দরভাবে পরিচালনা করেন। গবেষণা ও টেকনিক্যাল পেপার লেখার সঠিক উপায় সম্পর্কে শিক্ষার্থীদের অবগত করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ইইই বিভাগের ছাত্র মোঃ জাকারিয়া শাহীন জনি। বাউয়েটের ইইই বিভাগের বিভাগীয় প্রধান সমাপনী বক্তব্যে ডিপার্টমেন্টের অগ্রগতি ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। পরে ইইই বিভাগের বিভাগীয় প্রধান রিসোর্স পারসনকে ক্রেস্ট প্রদান করেন। এছাড়া দিবসটি পালন উপলক্ষে কেক কাটা হয়। এ সময় উপস্থিত ছিলেন, বাউয়েটের ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ড. মোঃ রুবেল বাশার, শিক্ষকম-লী এবং ছাত্র-ছাত্রীগণ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *