বাঁকির টাকা চাওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার -১

নাটোর অফিস।।
নাটোরের লালপুরে মুদি দোকানে বাঁকির টাকা চাওয়ায় এক দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আব্দুস সালাম (৪৫) উপজেলার কদিমচিলান চৌষডাঙ্গা গ্রামের ইয়াজুদ্দিন শাহ্র ছেলে। সোমবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড় টার দিকে চৌষডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। হত্যায় অভিযুক্ত একই গ্রামের আব্দুল মজিদের ছেলে সাহেদ আলী (২৭) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। নিহতরে ভাতিজা শহিদুল ইসলাম বাদি হয়ে মঙ্গলবার (১ অক্টোবর) সকালে থানায় একটি হত্যা মামলা করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানাগেছে, আব্দুস সালাম নিজ ঘরের সঙ্গে লাগোয়া মুদির দোকানে দীর্ঘদিন যাবত বাঁকি খেতেন একই গ্রামের সাহেদ আলী। এতে সালামের কাছে সাহেদ আলীর বাঁকি জমেছিল দুইশ টাকা। এই টাকা চাইলে সোমবার দু’জনের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সাহেদ আলী দোকানী আব্দুস সালামকে পরে দেখে নেওয়ার হুমকি দেন। এর জেরে সোমবার গভীর রাতে সালামের মুদি দোকানে আগুন ধরিয়ে দেয় সাহেদ আলী। গত রাতে আব্দুস সালাম দোকানেই ঘুমিয়ে ছিলে। বিষয়টি টের পেয়ে আব্দুস সালাম দোকানের বাইরে আসলে সাহেদ আলী দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে দোকানী আব্দুস সালামের ঘাড়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সাহেদ আলী পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা সাহেদ আলী ধরে পুলিশের হাতে তুলে দেয় ।
নিহতের ভাতিজা শহিদুল ইসলাম বলেন, আমার চাচাকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি আমার চাচার হত্যর আসামী সাহেদের ফাঁসি চাই।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে হাসুয়াটি উদ্ধার করা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাহেদ আলীকে আসামী করে নিহতের ভাতিজা শহিদুল বাদি হয়ে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *