লালপুরে বিএনপির নেতার ওপর হামলার অভিযোগ

নাটোর অফিস॥
নাটোরের লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পুর উপর হামলার অভিযোগ উঠেছে জিটু নামের এক সাবেক ছাত্রদল কর্মীর বিরুদ্ধে। গতকাল শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত ৭টা ৪৫ মিনিটের দিকে লালপুর কলেজ মোড় এলাকায় এঘটনা ঘটে। কলেজ মোড়ে নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত ও চা চক্রের জন্য যাচ্ছিলেন হারুনর রশিদ পাপ্পুর এসময় পথ রোধ করে তার উপরে হামলা করে।
এ ঘটনায় রাতেই লালপুর থানায় অভিযুক্ত জিটুসহ ৯জনরে বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে পাপ্পু। অভিযুক্ত জিটু লালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ছিলেন।
এদিকে হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে তাৎক্ষণিক লালপুর ত্রিমহোনী এলাকায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া আজ উপজেলার বিভিন্ন এলাকায় হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সমাবেশের ডাক দিয়েছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
উপজেলা বিএনপির সদস্য সচিব হারুনর রশিদ পাপ্পু বলেন, গতকাল রাত ৭.৪৫ মিনিটের দিকে লালপুর কলেজ মোড়ে নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত ও চা চক্রের জন্য আমি যাচ্ছিলাম। এসময় সন্ত্রাসী জিটুসহ ৯জন তিনটি মোটারসাইকেল যোগে এসে আমার পথ রোধ করে। এক পর্যায়ে তারা আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে কিল ঘুষি মারে এসময় খবর পেয়ে আমার নেতাকর্মীরা এসে আমাকে উদ্ধার করে। এ ঘটনায় রাতেই জিটু কে প্রধান করে ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছি।
অভিযুক্ত জিটু নিজেকে লালপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক দাবি করে হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কারো উপরে হামলা করি নাই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।জিটু উল্টো অভিযোগ করেন, গত রাতে উপজেলা বিএনপির সদস্য সচিব হারুনর রশিদ পাপ্পুর সমর্থকরাই আমার বাড়ি ঘরে হামলা করে ভাংচুর করেছে।
লালপুর উপজেলা বিএনপির আহবায়ক ডা. ইয়াসির আরশাদ রাজন বলেন, বিনা উস্কানিতে কোন একটা নেতার নির্দেশে এই সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।এটা অত্যন্ত নিন্দনিয় ও নেকারজনক কাজ। হামলাকারীরা চিহ্নিত সন্ত্রাসী এরা আগেও আওয়ামী লীগের মদত পুষ্ট ছিলো গত ৫ তারিখের পরে এরা বিএনপির নাম ভাঙ্গিয়ে আবারও সন্ত্রাসী কার্যক্রম করছে। বিএনপি, যুবদল কোথাও তাদের কোন পদপদবী নেই। এদের বিরুদ্ধে দ্রুত কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য আমি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের প্রতি আহবান জানাই। ’
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় রাতেই লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব উপজেলা হারুনর রশিদ পাপ্পু বাদি হয়ে লালপুর থানায় ৯জনের বিরুদ্দে একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের আটকে পুলিশি অভিযান অব্যহত আছে।

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *