শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবি

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে বৈষম্য দুরিকরণে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে উপজেলা শিক্ষক-কর্মচারীরা।
মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা চত্তরে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি ও বেসরকারী শিক্ষক কর্মচারী ঐক্য জোট ও বাংলাদেশ মাদ্রাসা শিক্ষক সমিতির ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন। এসময় শিক্ষা সংষ্কার কমিশন গঠনপূর্বক শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণের একদফা দাবি জানিয়ে লালপুর উপজেলা ইউএনও’র মাধ্যমে শিক্ষক-কর্মচারীরা শিক্ষা উপদেষ্টা বরাবর স্মারকলিপি পেশ করেন।
মানববন্ধনে লালপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী মৃধা, সহকারি শিক্ষা অফিসার শিউলি খাতুন, একাডেমিক সুপার ভাইজার সাদ আহম্মদ শিবলী, বাংলাদেশ শিক্ষক সমিতি লালপুর উপজেলা শাখার সভাপতি ও গৌরিপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হযরত আলী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ শিক্ষক ও কর্মকর্তারা বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *