নাটোরে বিএনপি নেতা দাউদার মাহমুদ বহিষ্কার

নাটোর অফিস ॥
দলের কেন্দ্রিয় নির্দেশ অমান্য করে মোটরসাইকেল শোডাউন করায় নাটোরে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদকে দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রেরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়।
রুহুল কবির রিজভী স্বাক্ষরিত প্রেরিত বার্তায় বলা হয়, দলীয় শৃঙ্খলা অমান্য করে নাটোর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও নাটোর জেলার সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ বিশাল মোটরসাইকেল বহর নিয়ে শোভাযাত্রা করার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।
এর আগ গত বৃহস্পতিবার ‘কেন্দ্রীয় নির্দেশনা অমান্য করে নাটোরে বিএনপির মোটরসাইকেল শোডাউন’ শিরোনামে প্রতিবেদন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়। ওই প্রতিবেদন প্রকাশের পর শুক্রবার দুপুরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে শোকজ করা হয়।
নাটোর জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু বিষয়টি নিশ্চিত করে বলেন, দলীয় নির্দেশনা অমান্য করে শৃঙ্খলা ভঙ্গ করায় জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *