শিশু সন্তানকে দেয়ালে আছড়ে হত্যা

নাটোর অফিস ॥
নাটোরে মুরসালিন নামে ৩ মাসের এক শিশু সন্তানকে দেওয়ালে আছড়ে হত্যা করেছে ইয়াসিন আলী নামে এক পিতা। এ ঘটনায় পুলিশ ইয়াসিন আলীকে তার বাড়ি থেকে আটক করেছে। বুধবার সন্ধায় নাটোর সদর উপজেলার কাফুরিয়া ইউনিয়নের নারায়নপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বাবার বাড়িতে টিকা দিয়ে ৩ মাসের শিশু মুরসালিনকে নিয়ে রুপা বেগম বুধবার তার স্বামীর বাড়িতে আসেন। ওই দিন দুপুরে রান্না-বান্না করে ছেলেকে রেখে পাশের বাড়িতে পানি আনতে যান রুপা বেগম। এসময় শিশু বাচ্চাটি চিৎকার-চেঁচামেচি শুরু করলে রেগে গিয়ে বাবা ইয়াসিন আলী শিশু সন্তান মুরসালিনকে কোলে নিয়ে ঘরের ইটের দেওয়ালে আছাড় দেন। পানি নিয়ে এসে মা রুপা বেগম দেখেন তার সন্তান অচেতন এবং নাখ-মুখ ও মাথায় আঘাতের চিহ্ন। দ্রুত পাশের বাড়িতে নিয়ে গিয়ে মাথায় পানি দেন। পরে স্থানীয়রা শিশুটিকে রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত শিশুর চাচা খলিল বলেন, ‘রাাস্তায় ছোট ভাইয়ের বৌয়ের সাথে দেখা হয়। সে কান্নাকাটি করে বলতে থাকে ভাই আমার ছেলেকে বাচান। আমার ছেলেকে মেরে ফেলেছে। এরপর ছেলেডাক হাসপাতালে নিলে ডাক্তাররা বলে মারা গেছে।
নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদা শারমিন নেলী বলেন, এমন একটি ঘটনা আমরা জানতে পেরেছি। পুলিশ শিশুর বাবাকে আটক করেছে। শিশুটির ময়নাতদন্ত হবে। তদন্ত রিপোর্টে প্রকৃতপক্ষে কি ঘটেছিল তা জানা যাবে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর আইনগত পদক্ষেপ নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *