১৫০ বোতল ফেন্সিডিলসহ দুইজন গ্রেপ্তার

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে অভিযান চালিয়ে ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ভোর ৩.৪৫ মিনিটের দিকে উপজেলার চকবাদেকুল পাড়া নামক এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো-রাজশাহীর বাঘা উপজেলার জোতকাদিরপুর গ্রামের মো. মুনছার আলীর ছেলে মো. জিয়া (৪৫) ও মো. আশরাফুল ইসলাম (২৭)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চকবাদেকুল পাড়া নামক এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে থানার পুলিশ। অভিযান চলাকালে থানার পুলিশ একটি কালো রংয়ের প্রাইভেট কার (ঢাকা মেট্রো- গ ১৯-৮৬১৪) সন্দেহ ভাজন ভাবে আটক করে তল্লাশিকরে । এসময় প্রাইভেট কারের ভিতরে থাকা ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মো. জিয়া (৪৫) মো. আশরাফুল ইসলাম (২৭) কে গ্রেপ্তার করা হয়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ ঘটনার সতত্যা নিশ্চিত করে জানান, এ ঘটনায় গ্রেপ্তারকৃত দুই মাদক কারবারির বিরুদ্ধে লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু হয়েছে। দুপুরে তাদের আদালাতের মাধ্যমে কারাগারে প্রেরণ ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে লালপুরে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *