বাগাতিপাড়ায় আ’লীগের ৮৫ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য অহিদুল ইসলাম গকুল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক-বর্তমান তিন ইউপি চেয়ারম্যানসহ আওয়ামীলীগের ৮৫ জনের নেতা-কর্মীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। উপজেলার পৌর এলাকার পেড়াবাড়িয়া মহল্লার মৃত আসকান আলীর ছেলে আ. সালাম বাদী হয়ে মঙ্গলবার (২৭ আগস্ট) রাতে এই মামলা দায়ের করেন। উল্লেখিত মামলাটি মঙ্গলবার রাতে করা হলেও বুধবার (২৮ আগস্ট) রাতে নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানা।

পুলিশ জানায়, সাবেক উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুলকে ১নং আসামী করে, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাগাতিপাড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান, দয়ারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব ইসলাম মিঠু, জামনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি রুহুল আমিন সরকার, সাধারণ সম্পাদক আনিচুর রহমান এবং বাগাতিপাড়া পৌর নির্বাচনে অংশগ্রহণকারী ময়মূর সুলতানের নাম উল্ল্রেখসহ ৪৫ জন আওয়ামী লীগের নেতা-কর্মীর বিরুদ্ধে আ. সালাম বাদী হয়ে মঙ্গলবার থানায় মামলা দায়ের করেন। এছাড়াও এই এজাহারে অজ্ঞাত আরও ৩০/৪০ জনকে আসামী করা হয়েছে।

মামলার এজাহারে সূত্রে জানা গেছে, আসামীগণ বিভিন্ন সময় হত্যার উদ্দেশ্যে মারপিট, জখম, প্রাণ নাশের হুমকি দিত এছাড়া বিস্ফোরক দ্রব্য বিস্ফোরণের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখত। এছাড়াও দল ক্ষমতায় থাকাকালীন সময়ে বিরোধী দলের কোন রকম সভা সমাবেশ করতে দেইনি তারা। এসব আপরাধ উল্লেখ করে মামালাটি করা হয়েছে।
বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় আসামীদের ধরতে অভিযানে নেমেছে থানা পুলিশ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *