সাবেক এমপি শিমুল সহ ৬২ জনের বিরুদ্ধে হত্যা চেষ্টায়  দুটি মামলা

নাটোর অফিস ॥
নাটোর সদর আসনের সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে প্রধান আসামী করে আ্ওয়ামীলীগের ৬২ নেতা -কর্মীর বিরুদ্ধে সদর থানায় দুইটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়েছে।
শনিবার দুপুরে প্রথম এজাহারে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলসহ ২৪জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ১০/১২ জনের নামে এজাহারটি দায়ের করেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন। দ্বিতীয় মামলাটি দায়ের করেছেন জেলা বিএনপির সদস্য সাইফুল ইসলাম আফতাব। তিনি এজাহারে সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে প্রধান করে ১৪ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ১০/১২ জনের নামে তাকে হত্যা চেষ্টার অভিযোগ এনেছেন।
প্রথম এজাহারে ফরহাদ আলী দেওয়ান শাহীন উল্লেখ করেছেন, চলতি বছরের ১৩ মার্চ দুপুরে কোটে একটি মামলার হাজিরা শেষে সিংড়া যাওয়ার সময় সদর উপজেলার সড়ক ও জনপথ ভবনের সামনে সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এর নির্দেশে এজাহার নামীয় আসামি সাগর, জাহিদ, কোয়েল, সেলিম মিলন, সায়েম হোসেন উজ্জল, খোকন, মলয়, আমিনুল ইসলাম,কানন, সজিব, সবুজ, রাসু, মাহাতাব, সৌমেন, স্বপন, শিহাব, হৃদয়, আলিফ, জনি, সুমন, সুমন মৃধাসহ অজ্ঞাত আরো ১০/১২জন প্রাইভেটকার ও হাইএস মাইক্রো গাড়িতে করে এসে আমার মোটরসাইকেল থামিয়ে এলোপাথারি মারপিট ও গুলি করে ফেলে রেখে যায়।
দ্বিতীয় মামলার এজাহারে যুবদলের সাবেক সভাপতি জেলা বিএনপির সদস্য সাইফুল ইসলাম আফতাব উল্লেখ করেন, গত বছরের ২৯ অক্টোবর মসজিদ থেকে ফজরের নামাজ শেষে নিজ বাড়ীতে ফেরার সময় শহরের স্টেশন বাজার এলাকার মামুন ফার্মেসীর সামনে সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এর নির্দেশে এজাহার নামীয় আসামি সাগর, জাহিদুর, জামিল হোসেন মিলন, সায়েম হোসেন উজ্জল, মলয় কুমার, আমিনুল ইসলাম আজম, কোয়েল, কানন, সেলিম.সজিব, সবুজ, মাহাতাব,সৌমেনসহ অজ্ঞাত ১০/১২জন মোটরসাইকেল নিয়ে এসে আমার পথ রোধ করে এলোপাথারি মারপিট ও গুলি করে ফেলে রেখে যায়।
এ ব্যাপারে জানতে নাটোর সদর থানার ওসি মিজানুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *