শেখ হাসিনার ছবি প্রচার করলে টিভি-পত্রিকায় আগুন দেয়া হবে- দুলু

 

নাটোর অফিস॥
দেশের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি প্রচারে হুশিয়ারি দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।তিনি বলেছেন, গত ১৫ বছর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের ছবি-বক্তব্য টেলিভিশনে দেখানো হতো না, পেপারে ছবি উঠতো না।তাই যে সমস্ত টিভি চ্যানেল ও পত্রিকা শত শত ছাত্র-জনতার খুনী হাসিনার ছবি প্রচার করবে, সেসব টিভি-পত্রিকা আগুন দিয়ে জ্বালিয়ে দেওয়া হবে।

আজ বৃহস্পতিবার(১৫ আগস্ট) দুপুরে নাটোর জেলা বিএনপির কার্যালয়ের সামনে ছাত্র-জনতা হত্যার দায়ে শেখ হাসিনার বিচারের দাবিতে জেলা বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন।

দুলু বলেন, শেখ হাসিনা ভারতে বসে দেশবিরোধী ষড়যন্ত্র শুরু করেছেন।তিনি পাল্টা অভ্যুত্থানের জন্য ষড়যন্ত্র করে যাচ্ছেন।যদি তাই হয়, তবে এই ছাত্র-সমাজ এদেশের সাধারণ জনগণকে নিয়ে আবার প্রতিরোধ গড়ে তুলবে। দেশের মানুষ ১৫ বছর ধরে আওয়ামী লীগের দুঃশাসন দেখেছে।দেশের মানুষ অতিষ্ঠ।তারা আর আওয়ামী লীগকে চায় না।তাই তাদের আর ক্ষমতায় আসার সুযোগ নেই।

জোট সরকারের সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, একাত্তরে গণহত্যার জন্য আওয়ামী লীগ জামায়াত ইসলামীকে গায়ের জোরে নিষিদ্ধ করেছে।তাহলে হাজার হাজার ছাত্র-জনতাকে নৃশংসভাবে হত্যা করার জন্য কেনো আওয়ামী লীগকে নিষিদ্ধ করা হবে না?আওয়ামী লীগ খুনীর দল, আওয়ামী লীগ লুটেরাদের দল।অতিসত্বর আওয়ামী লীগকে নিষিদ্ধ করতে হবে।

কর্মসূচিতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহিন, যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।এছাড়া সকাল থেকেই জেলার বিভিন্নস্থানে বিএনপি কর্মীরা ব্যাপক শোডাউন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *