বনপাড়া পৌর বিএনপির প্রস্তুতি সভা

নাটোর অফিস॥
নাটোরের বনপাড়া পৌর বিএনপির ও সহকল সহযোগী সংগঠনের উদ্যোগে এক জরুরী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নতুন বাজার এলাকায় দলের অস্থায়ী কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।
পৌর বিএনপির আহ্বায়ক অধ্যাপক লুৎফর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় স্বাগত বক্তব্য রাখেন সভাপতি লুৎফর রহমান। তিনি ফ্যাসিষ্ট শেখ হাসিনা কর্তৃক ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে গণহত্যা এবং খুনি হাসিনাসহ তার খুনি দোসরদের বিচারের দাবিতে আগামী ১৪ ও ১৫ আগষ্ট বুধ ও বৃহস্পতিবার সারাদেশের ন্যায় বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি ১৬ আগষ্ট শুক্রবার সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্মদিবস উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থতা কামনায় সারাদেশের দলীয় কার্যালয়, মসজিদ, মন্দির, প্যাগোডা, গীর্জায় মিলাদ ও দোয়া মাহফিল এবং ১৭ আগষ্ট শনিবার বিকেল তিনটায় বনপাড়া বাজারে শান্তি সমাবেশের ঘোষনা দেওয়া হয়। উক্ত কর্মসূচি সফল করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অনুরোধ করেন। একই সাথে বিএনপি কর্মীদের দ্বারা যেন কারো কোন অনিষ্ঠ না হয় সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে অনুরোধ করেন।
পৌর বিএনপির সদস্য সচিব সরদার রফিকের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক খলিলুর রহমান গাজী, মফিজ মৃধা, আসাদ মোল্লা, সাবেক সহ-সভাপতি অধ্যাপক আতিকুর রহমান মৃধা প্রমূখ।
সম্ভব হলে নিউজটা আপ দিয়েন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *