এনএস সরকারী কলেজ অধ্যক্ষের পদত্যাগ দাবিতে বিক্ষোভ

নাটোর অফিস ॥
নাটোরে নবাব সিরাজ-উদ -দৌলা (এনএস) সরকারী কলেজের অধ্যক্ষের পদত্যাগের বিক্ষোভ সমাবেশ করে কোটা সংস্কার বিরোধী ছাত্র আন্দোলন। আজ সকাল ১০ থেকে শিক্ষার্থীরা কলেজ চত্বরে জড়ো হয়ে অধ্যক্ষ প্রফেসর জহিরুল ইসলামের পদত্যাগ দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। তারা এই দাবিতে কলেজ চত্বরে মিছিল শেষে মুক্ত মঞ্চে সমাবেশ করে। সমাবেশে বক্তারা কোটা সংস্কার আন্দোলনের সময় কলেজের শিক্ষার্থীদের বাধা প্রদান, রাজনতৈকি প্রভাব বিস্তারসহ নানা অনয়িম ও র্দূনতিীর অভেিযাগ করেন অধ্যক্ষের বিরুদ্ধে। বিক্ষোভকারীরা অধ্যক্ষের দ্রুত পদত্যাগ দাবি করে বলেন, দাবি আদায় না হওয়া র্পযন্ত বিক্ষোভ চলমান থাকবে।
এ সময় অন্যান্যরে মধ্যে উপস্থতি ছিলেন, গণিত শেষ বর্ষের ছাত্র শিশির আহমেদ, র্অথনীতি তৃতীয় র্বষের ছাত্র বাদশা খান,শিক্ষর্থিী শেখ ওবায়দুল্লাহ প্রমুখ।
এব্যাপারে জানতে অধ্যক্ষ প্রফেসর জহিরুল ইসলামের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি শিক্ষার্থীদের অভিযোগ সঠিক নয় বলে দাবি করে বলেন, অসুস্থতার কারনে তিনি দুদিন ছুটিতে রয়েছেন। শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে সরকার আমাকে যেখানে বদলী করবেন আমি সেখানেই চলে যাব। আমার চাকরীর মেয়াদ আর মাত্র চারমাস রয়েছে। এছাড়া তিনি শারীরীকভাবেও অসুস্থ রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *