ভারতে পালিয়ে থাকা হাসিনাকে দেশে এনে বিচার করতে হবে- দুলু

নাটোর অফিস ॥
বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ভারতে পালিয়ে থাকা হাসিনাকে বন্দি বিনিময় চুক্তির আওতায় বাংলাদেশে এনে তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে। গুম-খুন ও নির্যাতনের জন্য তাঁর বিচার করতে হবে। বিএনপি নেতা ইলিয়াস আলী সহ প্রত্যেক হত্যার জন্য বিচারের মুখোমুখি করতে হবে। একই সাথে তিনি বলেন, বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে করা হাজার হাজার মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। যারা কারাগারে আটক আছেন,তাদের ছেড়ে দিতে হবে।
রোববার নাটোরের নলডাঙ্গায় উপজেলা বিএনপির এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন। নলডাঙ্গা উপজেলা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আতিকুর রহমান তালুকদার আতিকের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় দুলু আরো বলেন, আওয়ামীলীগ ১৫ বছর আগের শান্তির নাটোরকে সন্ত্রাসের রাজ্যে পরিনত করেছিল। সন্ত্রাসী,অস্ত্রবাজী,খুন-গুম লুট সহ নানা অপকর্ম করেছে আওয়ামী সন্ত্রাসীরা। এসব সন্ত্রাসীদের গ্রেফতার করা সহ তাদের কাছে থাকা অবৈধ অস্ত্র উদ্ধর করতে হবে। তিনি হুঁশিয়ারী করে বলেন,নাটোরে আর কাউকে সন্ত্রাস করতে দেয়া হবেনা। এখন থেকে নাটোর আবারো শান্তির শহর হবে।
জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন দুলুর সহধর্মীনি জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবিনা ইয়াসমিন ছবি, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহিন, নাটোর পৌরসভার সাবেক মেয়র কাজী শাহ আলম , শহর বিএনপি’র আহবায়ক শেখ এমদাদুল হক আল মামুন, নলডাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম,এমএ হাফিজ,আব্বাস আলী নান্নু,সাইফুল ইসলাম আফতাব,শফিকুল ইসলাম বুলবুল প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *