পদ্মায় গোসলে নেমে নিখোঁজ তিন শিশু মধ্যে দুজনের মরদেহ উদ্ধার

নাটোর অফিস।।নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হওয়া তিন শিশুর মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরি। তারা হলেন – রামকৃষ্ণপুর গ্রামের কালাম সরদারের ছেলে দিপু (১২) ও একই এলাকার স্বপনের ছেলে জয় (১০)। এখেনো নিখোঁজ রয়েছেন কালাম সরদারের ছোট ছেলে অপু (১০)।
এর আগে দুপুর তিনটার দিকে রামকৃষ্ণপুর এলাকায় পদ্মা নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয় তারা।
স্থানীয় সূত্রে জানাগেছে, দুপুরে সাইফুল্লাহ, দিপু, অপু ও জয় রামকৃষ্ণপুর এলাকায় পদ্মা নদীর গোসল করতে যায়। এ সময় খালিদ সাইফুল্লাহ নদীর তীরে উঠে আসলেও দিপু, অপু ও জয় নদীর পানিতে ডুবে যায়। পরে সাইফুল্লাহ তাদের তিন জনের নদীতে ডুবে যাওয়ার বিষয়টি চিৎকার করে এলাকাবাসীকে জানালে স্থানীয়রা এগিয়ে আসে নৌকা ও জাল দিয়ে নদীতে খোঁজখুজি করেও তাদের পাওয়া যায় নি। খবর পেয়ে লালপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নদীতে উদ্ধার অভিযান শুরু করে। বিকাল সাড়ে ৫টা পর্যন্ত খুঁজেও তাদের পাওয়া যায়নি। পরে রাজশাহী থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। প্রায় ঘন্টা ব্যাপি নদীতে অভিযান চালিয়ে দিপু (১২) ও জয় (১০) এর মরদেহ উদ্ধার করে। পরে সন্ধ্যা ৭টা পর্যন্ত অভিযান চালিও নিখোঁজ অপর শিশু অপুর লাশের সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান স্থগিত করা হয়।
লালপুর ফায়ার সার্ভিসের সাব অফিসার আব্দুস সালাম জানান, রাজশাহী থেকে আস ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল সন্ধ্যা ৭টা পর্যন্ত অভিযান চালিয়ে নিখোঁজ তিন জন শিশুর মধ্যে দু’জনের মরদেহ উদ্ধার করা সম্ভব হয়েছে। আজকের মতো উদ্ধার অভিযান স্থগিত করা হয়েছে। আগামীকাল সকাল থেকে আবার অভিযান শুরু করা হবে বলে জানান তিনি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *