অস্ত্র ও গুলিসহ আ.লীগ নেতা হত্যা মামলার আসামী গ্রেপ্তার

নাটোর অফিস।।
নাটোরের লালপুরে গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর রহমান মঞ্জুকে গুলি করে হত্যার মামলায় এজাহারনামীয় পলাতক আসামী স্বপকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এসময় তার কাছে থাকা একটি রিভলভার ও ৭রাউন্ড গুলি উদ্ধার করা হয়। স্বপন মঞ্জু হত্যা মামলার এজাহারভুক্ত ৪ নং আসামী।
বুধবার (১৭ জুলাই) দুপুরে তাকে নাটোর কারাগারে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে এই মামলায় এজাহারনামীয় মোট ৭জন আসামীকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্বপনসহ তার সহযোগীরা মঙ্গলবার রাতপৌনে ১০ টার দিকে উপজেলার বাহাদীপুর ডাববাগান এলাকায় প্রবেশ করেন। তাদের উপস্থিতি টের পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এসময় স্বপনের সহযোগীরা পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় স্বপনকে ঘিরে ফেলে এবং গ্রেপ্তার করে। পরে তার দেহ তল্লাশি করে একটি রিভলভার ও ৭রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
ওসি আরো জানায়, আজ বুধবার দুপুরে মঞ্জু হত্যা মামলার এজাহারভুক্ত ৪ নং আসামী স্বপন কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’
উল্লেখ্য, গত মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত ১১ টার দিকে গোপালপুর আজিমনগর রেলওয়ে স্টেশন সংলগ্ন রবিউলেল কনফেকশনারীর দোকানের সামনে বসে ছিলেন মঞ্জু। এসময় দুটি মোটরসাইকেলে ৫-৬ মুখোশধারী দুর্বৃত্তরা সেখানে উপস্থিত হয়ে মুঞ্জুর মাথায় ও পেটে গুলি বর্ষন করে দ্রæত ঘটনাস্থল ত্যাগ করে। এতে গুলিবৃদ্ধহয়ে ঘটনাস্থলে মঞ্জুর মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে স্থানীয় গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ২ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা পুলিশ।
ঘটনার পরে নিহতর বড় ভাই মাসুদ রানা বুধবার (১মে) বাদি হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরো ১০-১৩ বিরুদ্ধে লালপুর থানায় মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *