গাছের সাথে প্রাইভেটকারের ধাক্কা॥ নিহত ১

নাটোর অফিস॥
নাটোরের বড়াইগ্রামে প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সাজ্জাতুল স¤্রাট (২৭) নামের এক ব্যাক্তি নিহত ও একজন আহত হয়েছে। শনিবার দুপুর পৌনে দুইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের রয়না পেট্রোল পাম্প এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি পাবনা জেলার আটঘরিয়া থানার দাপুনিয়া গ্রামের বাসিন্দা।
আহত ব্যাক্তি নাম মেহেদী হাসান হৃদয় (২৫)। তিনি কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার কদমতলী গ্রামের মফিজুর রহমান ছেলে।
মেহেদী হাসান হৃদয় বলেন, সাজ্জাতুল স¤্রাট ও আমি দুই বন্ধু। ঢাকার মিরপুর-১ এলাকায় সাজ্জাতুল স¤্রাট ও আমি ব্যবস্যা করি। দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-গ ২১-২০১১) মালিক সাজ্জাতুল স¤্রাট। সকালে আমি নিজে প্রাইভেটকার চালিয়ে সাজ্জাতুল স¤্রাটের গ্রামের বাড়িতে যাচ্ছিলাম। দুপুর একটার দিকে একটি হোটেলে খাওয়া দাওয়া করে সাজ্জাতুল স¤্রাট গাড়ী চালাচ্ছিল। রয়না পেট্রোল পাম্প এলাকায় পৌছালে একটি ছাগল প্রাইভেটকারের সামনে চলে আসে। ছাগলকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেটকার রাস্তার গাছের সাথে ধাক্কা লাগে। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়িয়ে যায়। আমাদেরকে উদ্ধার করে বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাজ্জাতুল স¤্রাটকে মৃত ঘোষনা করে।
প্রত্যাক্ষদর্শী মতিউর রহমান বলেন, আমি একটি পিকআপ গাড়ীর চালক। প্রাইভেটকারটি অতিরিক্ত গতিতে চলছিল। আমার সামনেই চার বার উল্টে গিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। আমি তাদের উদ্ধার করে আমার গাড়ীতে করেই হাসপাতালে ভর্তি করি।
বনপাড়া হাইওয়ে থানার ইনচার্জ উপ-পুরিদর্শক (এসআই) আলিমুল ইসলাম বলেন, প্রাইভেটকারের চালক ও মালিক নিহত ব্যাক্তি নিজেই। গাছের সাথে ধাক্কা লেগে গাড়ীটি দুমড়েমুচড়িয়ে গিয়েছে। লাশ হস্তান্তনর প্রক্রিয়াধীন রয়েছে। আইনানুগ ব্যাবস্থা চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *