লালপুরে প্রবাসীর স্ত্রী হত্যার ঘটনায় কথিত মামা বাগাতিপাড়া থেকে গ্রেফতার

 

নাটোর অফিস ॥
নাটোরের লালপুরে শিউলী বেগম (৩২) নামে এক প্রবাসীর স্ত্রীকে হত্যার ঘটনায় কথিত মামা জাকির হোসেনকে বাগাতিপাড়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ৮টার দিকে ঘটনার ২৪ ঘন্টার মধ্যে শিউলী বেগমের কথিত মামা জাকিরকে বাগাতিপাড়া উপজেলার মাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করেছে বাগাতিপাড়া থানার পুলিশ। এর আগে শনিবার সকালে পুলিশ লালপুরের উপজেলার চংধুপইল ইউনিয়নের কামারহাটি তেনাচুরা গ্রামের নিজ বাড়ি থেকে দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী শিউলী বেগমের হাত মোড়ানো মৃতদেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক ধারনা কথিত মামা জাকির পরকীয়ার সম্পর্কে তাকে শ্বাসরোধ করে হত্যা করে ফেলে রেখে যায়। এঘটনায় নিহতের ভাই রফিকুল শনিবার দুপুরে লালপুর থানায় অজ্ঞাত নামা ব্যক্তিকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
লালপুর থানার ওসি মো. নাছিম আহমেদ জানান, তেনাচুরা গ্রামের দুবাই প্রবাসী সোহানুর রহমানের স্ত্রী শিউলী বেগম গত তিনদিন যাবত জাকির হেসেন মামা পরিচয়ে শিউলী বেগমের সঙ্গে একই ঘরে বসবাস করছিলো। আজ শনিবার সকালে স্থানীরা ডাকাডাকি করেও শিউলির কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে শিউলীর হাত মোড়ানো মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করেছে। এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।
এদিকে বাগাতিপাড়া উপজেলা সংলগ্ন কামারহাটি তেনাচুরা গ্রামের চাঞ্চল্যকর এই হত্যকান্ড নিয়ে বাগাতিপাড়া মডেল থানার পুলিশও মাঠে নামে। রাত ৮ টার দিকে তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ত্তিতিতে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ উপজেলার মাড়িয়া থেকে জাকির হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জাকির হোসেন সুনামগঞ্জের বিরাই উপজেলার বাসিন্দা।
বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান গ্রেফতারের সত্যতা নিশ্চত করে জানান, গ্রেফতারকৃত জাকির হোসেনই পরকীয়া প্রেমকি কথিত মামা। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞেসাবাদে শিউলী বেগম কে হত্যার কথা স্বীকার করে জানিয়েছে জাকির। প্রায় আড়াই বছর আগে তার সাথে শিউলী বেগমের পরিচয় হয়। পরে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এরই মাঝে শিউলী দুমাসের অন্তঃসত্ত্বা হয়। একারনে শিউলী তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলো। বিয়ে না করলে তার কাছে বিশ হাজার টাকা দাবি করে। আজ শনিবার ভোরে জাকির শিউলীকে তার গলার ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *