পদ্মার চর থেকে বাদাম তুলে বাড়ি ফেরা হলো না হান্নানের

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে বিস্তীর্ণ পদ্মার চর থেকে বাদাম তুলে বাই সাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন ষাটোর্দ্ধ হান্নান আলী। পথে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়ক পরাপারের সময় একটি দ্রুতগতির মাইক্রোবাসের ধাক্কায় মৃত্যু হয় হান্নান আলীর।
রোববার (২৩ জুন) দুপুরে লালপুর-ঈশ্বরদী আঞ্চলিক মহাসড়কের তিলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মান্নান আলী উপজেলার কাজীপাড়া এলাকার মৃত রঞ্জিত প্রামাণিকের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে হান্নান আলী পদ্মা নদীর চর বাদাম তুলতে যান। দুুপুরে বাদাম তোলা শেষে বাইসাইকেলে যোগে বাড়ি ফিরছিলেন। এসময় তিলকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে সড়ক পরাপারের সময় লালপুর অভিমুখী দ্রুতগাতির একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিলে বাই সাইকেল নিয়ে সড়কে ছিটকে পরেন হান্নান। এতে ঘটনাস্থলে তিনি গুরুত্বর আহত হন। স্থানীয়রা ছুটে এসে তাকে দ্রুত উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ রঞ্জু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *