ঈদগাহর কমিটি দ্বন্দ্বে সংঘর্ষে আহত-৫, আটক -১

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে ঈদগাহ মাঠের কমিটি নিয়ে দ্বন্দ্বকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু’পক্ষের অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহতরা হলেন- মজিদ মাস্টার পক্ষের তার ছেলে রুবেল আহমেদ ও অপর মানিক পক্ষের তার ভাতিজা মধু, মুক্তার, আনিসুর ও জুবায়ের হোসেন রকি। এর মধ্যে রুবেল ও জুবায়ের হোসেন রকি অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেলে কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। অপর তিনজন মধু, মুক্তার ও আনিসুর বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
এ ঘটনায় বুধবার রাতেই হালিম নামের একজনকে আটক করেছে থানা পুলিশ।
বুধবার (১৯ জুন) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার চংধুপইল ইউনিয়নের করিমপুর রেলগেটে এলাকায় এ ঘটনা ঘটে।
চংধুপইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম জানান, চংধুপইল ইউনিয়নের করিমপুর রেলগেটে এলাকার কামারহাটি ঈদগাহ মাঠে কমিটির সভাপতি মানিকের ভাই। ঈদুল আজহার নামাজের সময় মাঠের কমিটি নিয়ে মজিদ মাস্টার ও মানিকের মধ্যে কথা কাটা-কাটি ও ধাক্কা-ধাক্কির ঘটনা ঘটে। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। ওই ঘটনার জের ধরেই বুধবার সন্ধ্যায় করিমপুর রেলগেট এলাকায় মজিদ মাষ্টার পক্ষের তার ছেলে রুবেল আহমেদের সঙ্গে অপর মানিকে পক্ষে মধু, মুক্তার, জুবায়ের হোসেন রকি ও আনিসুর মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে দু’পক্ষের অন্তত পাঁচজন আহত হয়।
আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ হীরেন্দ্রনাথ মন্ডল জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে লালপুর ও বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এর মধ্যে জুবায়ের হোসেন রকি ও রুবেল অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।
দু’পক্ষের বক্তব্য নেওয়ার চেষ্টা করেও তাদের বক্তব্য পাওয়া যায় নি।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. নাছিম আহমেদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে বলে জানান তিনি।’

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *