গুরুদাসপুরে প্রতিবন্ধী শ্যালককে হত্যা, দুলাভাই আটক

 

নাটোর অফিস॥
নাটোরের গুরুদাসপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে জামাত আলী (৫৫) নামের এক প্রতিবন্ধী ব্যক্তিকে হত্যার অভিযোগে তার দুলাভাই লছিমুদ্দিন জাদুকে (৬৫) আটক করেছে পুলিশ। আজ ১২ জুন বুধবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-পাথুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহতের মা জামেনা বেগম জানান, বসতভিটা নিয়ে স্বামীর মৃত্যুর পর থেকে সতিনের বড় জামাই লছিমুদ্দিনের সাথে পূর্ব বিরোধ ছিলো তাদের। লছিমুদ্দিন বিয়ের পর থেকেই ঘর জামাই থাকে। তার পৈত্রিক বাড়ি বগুড়া জেলার গাবতলী এলাকায়। বসতভিটা দখল করার জন্য লছিমুদ্দিন বিভিন্ন সময় তার ছেলে জামাত আলীকে হুমকি দিতো। ছেলে জামাত আলী দশ বছর যাবৎ প্যারালাইজড ও হৃদরোগে আক্রান্ত ছিলো।
তিনি জানান, বুধবার সকালে কৌশলে জামাত আলীর ঘরে প্রবেশ করে বুকের ওপর উঠে কিল ঘুষি মারতে থাকে লছিমুদ্দিন। এসময় তার মেয়ে লিপি খাতুন (৪২) ও ছেলে লাম হোসেন (২৩) তাকে সহযোগিতা করেন। জামাত আলীর ডাক চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে গিয়ে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। তিনি তার ছেলে হত্যার সাথে জড়িত সকলের ফাঁসির দাবি জানিয়েছেন।’
এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় দুলাভাই লছিমুদ্দিনকে আটক করেছে পুলিশ। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *