চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের বাড়িতে মুখোশধারীদের হামলা॥ আহত ১

নাটোর অফিস ॥
নাটোরের বাগাতিপাড়ায় মোটর সাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী বিএনপির বহিস্কৃত নেতা জাহাঙ্গির হোসেন মানিকের সমর্থক শহিদুল ইসলামের বাড়িতে একদল মুখোশধারী দুর্বৃত্ত হামলা চালায়। এসময় মুখোশধারী দুর্বৃত্তরা শহিদুলকে বেধড়ক মারপিট করে আহত করে। রোববার রাত ১ টার দিকে এই হামলার ঘটনা ঘটে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে রাতেই নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ রাতেই ঘচনাস্থল পরিদর্শন করে। আহত শহিদুল ইসলাম বাগাতিপাড়া উপজেলার সাতশৈল গ্রামের বেলাল হোসেনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, রোববার রাত ১ টার দিকে মুখোশধারী দুর্বৃত্তরা দরজা ভেঙ্গে শহিদুলের বাড়িতে ঢোকে। এসময় তারা শহিদুলের ওপর চড়্ওা হয় এবং বেধড়ক মারপিট করে। শহিদুল সহ পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীদের এগিয়ে আসতে দেখে মুখোশধারীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালে ভর্তি করা হয়।
হাসপাতালে চিকিৎসাধীন শহিদুল বলেন, মুখোশধারীরা দরজা ভেঙ্গে ঘরে ঢুকেই আমাকে মারপিট করতে থাকে। এসময় তারা বলে মোটর সাইকেলের ভোট করা বের করছি। আমাকে এলোপাতারি মারপিট করার সময় চিৎকার শুনে এলাকাবাসী আমার বাড়ির দিকে ছুটে আসে। এসময় মুখোশধারী সন্ত্রাসীরা পালিয়ে যায়।
মোটর সাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এএসএম জাহাঙ্গীর হোসেন মানিক অভিযোগ করে বলেন, শহিদুল আমার ভোট করছে বলে আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম শরিফের কর্মী সমর্থকরা তার উপর হামলা চালিয়েছে। শহিদুল গুরুতর আহত অবস্থায় হাসাপাতালে ভর্তি রয়েছে।
তবে এই অভিযোগকে মনগড়া ও ভিত্তিহীন দাবি করে আনারস প্রতিকের চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম শরিফ বলেন, এঘটনা কখন ঘটলো আমি তো জানিই না। ওরা শুধু শুধু অভিযোগ করে বেড়ায়। ওদের কাজই শুধু অভিযোগ করা। পুলিশ তদন্ত করে দেখুক কারা জড়িত।
বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *