ঘাসের জমিতে পড়েছিল বোরকাপরা নারীর মরদেহ

নাটোর অফিস ॥
নাটোরের বড়াইগ্রামে নিপিয়ার ঘাসের (উন্নত জাতের গো-খাদ্য) জমি থেকে অজ্ঞাত (৩০) পরিচয়ের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধার দিকে কালিকাপুর বেড়পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের পরিচয় সনাক্ত ও হত্যা কান্ডের তথ্য উদঘাটনে তদন্ত শুরু করেছে ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিডিআই) রাজশাহী ইউনিট ও বড়াইগ্রাম থানা পুলিশ।
বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বলেন, বেড়পাড়া এলাকার কৃষক রাজু মিয়া তার ঘাসের জমিতে ঘাস কাঁটতে গিয়ে দূর্গন্ধ পায়। জমির ভিতরে গিয়ে নারীর মরদেহ পরে থাকতে দেখে পুুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরন করে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) সরল মরমু বলেন, ধারনা করা হচ্ছে দুই দিন আগে এই নারীকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে। লাশের দূর্গন্ধ বের হয়েছে। হত্যা কান্ডে জড়িতদের সনাক্ত করতে মাঠে নেমেছে পুলিশ।
অতিরিক্ত পুলিশ সুপার (বড়াইগ্রাম সার্কেল) শরীফ আল রাজীব বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিচয় সনাক্ত ও তথ্য উদঘাটনের কাজ করছে সিআইডি ও থানা পুলিশ। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *